ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বরগুনায় পিকনিকের বাস খাদে পড়ে নিহত ১, আহত ১৮ 

বরগুনায় পিকনিকের বাস খাদে পড়ে নিহত ১, আহত ১৮ 

বরগুনার আমতলীতে পিকনিকের বাস খাদে পড়ে ইসমাইল (৫২) নামে এক ব্যাক্তি নিহত হয়েছেন। এ সময় নারী-পুরুষ ও শিশুসহ আরও ১৮ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) ভোর ৫ টার দিকে পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের ঘটখালী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইসমাইল নারায়ণগঞ্জ বন্দর থানার সল্পের চর এলকার শামসুদ্দিন বেপারীর ছেলে। আহতরা সবাইর বাড়ি নারায়ণগঞ্জের সল্পের চর এলাকার বাসিন্দা।

জানা যায়, ঢাকার নারায়ণগঞ্জে বন্দর থেকে পরিবার-পরিজন নিয়ে পিকনিক করতে বৃহস্পতিবার রাতে কুয়াকাটা রওনা দেয়। তাদের বহনকারীর সেন্টমার্ট বাসটি আমতলী উপজেলা ঘটখালী নামক স্থানে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এ সময় বাসে ৪৫ জন যাত্রী ছিলেন। ঘটনাস্থলে ১জনের মৃত্যু হয়,গুরুতর আহত ১৮ জনকে প্রথমে আমতলী উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স পরে পটুয়াখালী ও বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডা. ইমরান বলেন, সড়ক দুর্ঘটনায় আহত হয়ে ১৮ জন হাসপাতালে এসেছিলেন। তাদের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে পটুয়াখালী ও বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কাজী শাখাওয়াত হোসেন তাপু বলেন, দুর্ঘটনা কবলিত বাসটি জব্দ করা হয়েছে। যারা গুরুতর আহত ছিল তাদেরকে বরিশাল শেরে বাংলা মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পিকনিক,বাস,খাদ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত